মুজিববর্ষের অঙ্গীকার, গুজবমুক্ত বাংলাদেশ গড়ার।

ফেসবুক বা অন্যান্য সামাজিক মাধ্যমগুলোতে বিভিন্নরকমের বিভ্রান্তিমুলক তথ্য অনেকে না বুঝেই প্রকাশ করে থাকেন। এসব তথ্যের সত্যতা নিশ্চিত না করে লাইক বা শেয়ার করে বিভ্রান্তি ছড়ানো থেকে বিরত থাকুন। সবসময় তথ্যের নির্ভরযোগ্য সুত্র অনুসন্ধান করুন। এই লিংক এ ক্লিক করুন এসম্পর্কিত একটি নিবন্ধ ইতিমধ্যে প্রকাশিত হয়েছে।

মুজিববর্ষের অঙ্গীকার, গুজবমুক্ত বাংলাদেশ গড়ার” এই অঙ্গীকারকে সাথে নিয়ে গুজব বিরোধী কার্যকরী পদক্ষেপ গ্রহন করেছি। বিভিন্ন প্রযুক্তির সাথে কৃত্তিম বুদ্ধিমত্তাকে সংযুক্ত করেছি ফলে বৃহৎ জনগোষ্ঠী নিয়ে অনেক বৃহৎ পরিসরে কার্যক্রম পরিচালনায় আমরা সক্ষমতা অর্জন করে চলেছি। বিভিন্ন গবেষণামূলক কার্যক্রমের মাধ্যমে বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণের সক্ষমতা আমাদের বৃদ্ধি পাচ্ছে।

গুজবমুক্ত একটি সুন্দর সমাজ গঠনে এগিয়ে আসুন। আমরা ইতিমধ্যে বাংলাদেশের প্রায় ৩০ লক্ষ মানুষের কাছে ধারাবাহিক সচেতনতার বার্তা পাঠিয়েছি। অনলাইন সামাজিক যোগাযগের বিভিন্ন মাধ্যমে গুজব বিরোধী কমিউনিটি তৈরিতে উৎসাহিত করেছি। আমরা বিশ্বাস করি খুব সিগ্রই একটি গুজবমুক্ত সুন্দর সমাজ আমরা গড়ে তুলতে সক্ষম হবো। নিচের ভিডিওটিতে আমাদের কার্যক্রমের কিছু অংশ প্রকাশিত হয়েছে চাইলে ভিডিওটি দেখতে পারেন।

Related Blogs

Leave us a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.